1. admim@mystiqueapi.com : admim :
  2. protidinerkantho@gmail.com : দৈনিক গ্রামের কণ্ঠ : দৈনিক গ্রামের কণ্ঠ
  3. : wp_update-1716554041 :
  4. : wpcron1de0bfd3 :
  5. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

গোগা সীমান্ত থেকে ০৯ টি স্বর্ণের বারসহ এক পাচারকারী আটক

জাহিদ হাসান
  • আপডেটের সময় বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪

 

যশোর জেলার বেনাপোলের গোগা সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ০৯ টি স্বর্ণের বারসহ মনিরুল হোসেন (২৪) নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করেছে যশোর ২১ বিজিবি সদস্যরা।

০২রা জানুয়ারি দুপুর ১ টা ৩০ মিনিটে স্বর্নের চালানটি আটক করা হলেও জিজ্ঞাসাবাদ এর স্বার্থে বিজিবির পক্ষে থেকে ৩রা জানুয়ারি সকালে প্রেস নোটিশ দেওয়া হয়।

খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি) এর অধিনায়ক, বিএ-৬৫৫৩ লেঃ কর্নেল মোহাম্মদ খুরশীদ আনোয়ার, পিএসসি, ইঞ্জিনিয়ার্স জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, গোগা বিওপি’র দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ১৭/৭এস এর ৪২ আর পিলারের নিকট দিয়ে চোরাকারবারীরা স্বর্ণের বারসহ ভারতে পাচারের উদ্দেশ্যে গমন করবে এমন তথ্যের ভিত্তিতে অধিনায়কের দিক নির্দেশনায় গোগা বিওপির টহল দল সীমান্ত পিলার ১৭/৭এস এর ৪২ আর পিলার হতে আনুমানিক ০১ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে গোগা কলেজ এর সামনে কৌশলে অবস্থান করে। এ সময় গোগা অভিমুখে অটোভ্যানযোগে ০১ জন ব্যক্তিকে আসতে দেখে এবং টহল দলের নিকটবর্তী আসলে সন্দেহভাজন হিসেবে মোঃ মনিরুল হোসেন(২৪), পিতা-মৃত শামছুর রহমান, গ্রাম- কালিয়ানী, পোষ্ট-গোগা, থানা-শার্শা, জেলা-যশোরকে আটক করে। পরবর্তীতে আটককৃত ব্যক্তিকে তল্লাশী করে তার জ্যাকেটের পকেটে লুকায়িত ০১ কেজি ০২২ গ্রাম ওজনের ০৯ পিস স্বর্ণের বার এবং ০১টি মোবাইল ফোন উদ্ধার করে।
উদ্ধারকৃত স্বর্ণের ওজন ১ কেজি ০২২ গ্রাম যার মূল্য ১,০০,৭৯,৭৫০/- (এক কোটি ঊনআশি হাজার সাতশত পঞ্চাশ) টাকা, ০১টি মোবাইল ফোন ১৫,০০০/- টাকা এবং ০১টি অটোভ্যান ৩৫,০০০/- টাকা।
আটক আসামীর বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।

জাহিদ হাসান
০১৭১১-৩২২৯১২

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024 LatestNews
Developed by: JIT SOLUTION