1. admim@mystiqueapi.com : admim :
  2. protidinerkantho@gmail.com : দৈনিক গ্রামের কণ্ঠ : দৈনিক গ্রামের কণ্ঠ
  3. : wp_update-1716554041 :
  4. : wpcron1de0bfd3 :
  5. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

বাগআঁচড়ায় সাবেক ইউপি চেয়ারম্যান বকুলের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠান

নাজিম উদ্দীন জনি
  • আপডেটের সময় সোমবার, ৪ মার্চ, ২০২৪

যশোরের শার্শার বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক,বাগআঁচড়া ঔষধ ব্যবাসায়ী সমিতির উপদেষ্টা ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস কবির বকুলের সুস্থতা কামানা করে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(৪ মার্চ)বিকালে বাগআঁচড়া হাইস্কুল মার্কেট এর দ্বিতীয় তলায় বিসিডিএস ভবনে এ দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি শার্শা উপজেলা শাখার আয়োজনে বাগআঁচড়া শাখার সভাপতি আলহাজ্ব ডাঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও ইমরুল হাসান হিরার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি শার্শা উপজেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ সাখাওয়াত হোসেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন,বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি বাগআঁচড়া শাখার সকল সদস্য,সকল ঔষধ কোম্পানির প্রতিনিধিগণ,বাগআঁচড়া হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থীরা সহ এলাকার বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

উল্লেখ্য,বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস কবির বকুল গতকাল হঠ্যাৎ ব্রেনস্টোক জনিত সমস্যায় অসুস্থ পড়লে তাতক্ষনীক তকে যশোরের একটি হাসপাতালে ভর্তি করা হয় পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা স্কয়াল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি চিকিৎসাধীন আছেন।

 

 

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024 LatestNews
Developed by: JIT SOLUTION