1. admim@mystiqueapi.com : admim :
  2. protidinerkantho@gmail.com : দৈনিক গ্রামের কণ্ঠ : দৈনিক গ্রামের কণ্ঠ
  3. : wp_update-1716554041 :
  4. : wpcron1de0bfd3 :
  5. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন

বেনাপোলে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযানে ছয় কেজি গাঁজা ও মদ সহ আটক ২

জাহিদ হাসান
  • আপডেটের সময় বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

 

যশোর জেলার মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের যশোর এবং বেনাপোল শাখার পৃথক দুটি অভিযানে বেনাপোলে ছয় কেজি গাঁজা সহ এক মহিলা এবং পাঁচ বোতল ভারতীয় মদ সহ একজন পুরুষ আটক হয়েছে।

২৮শে ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১:০০ ঘটিকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘খ’ সার্কেল জেলা কার্যালয় যশোর কর্তৃক অভিযান পরিচালনা করে যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন ধান্যখোলা দক্ষিণপাড়া গ্রাম হতে আসামী মোছাঃ রহিমা খাতুন (৪২) কে ০৬ (ছয়) কেজি গাঁজা সহ আটক করা হয় এবং তার স্বামী মোঃ সালাম (৪৬) পলাতক রয়েছে। উপপরিদর্শক শেখ আবুল কাশেম বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

একই দিনে অপর একটি পৃথক অভিজানে দুপুর ২:৩০ ঘটিকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বেনাপোল স্থলবন্দর অফিস যশোর কর্তৃক অভিযান পরিচালনা করে বেনাপোল পোর্ট থানাধীন কাগজপুকুর বাজার রেলগেট সংলগ্ন এলাকা হতে আসামী স্বপন কুমার খাঁ (৭০) কে ০৫ (পাঁচ) বোতল বিদেশী মদ সহ গ্রেফতার করা হয়। উপপরিদর্শক মোছাঃ জাহানারা খাতুন বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

এবিষয়ে বেনাপোল পোর্ট থানার ওসি সুমন ভক্ত জানান, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর ও বেনাপোল শাখার পৃথক দুটি অভিযান পরিচালনা হয়েছে এবং এ দুই অভিযানে থানায় পৃথক দুটি মাদক মামলা হয়েছে। আসামিদ্বয়কে আগামীকাল বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024 LatestNews
Developed by: JIT SOLUTION