1. admim@mystiqueapi.com : admim :
  2. protidinerkantho@gmail.com : দৈনিক গ্রামের কণ্ঠ : দৈনিক গ্রামের কণ্ঠ
  3. : wp_update-1716554041 :
  4. : wpcron1de0bfd3 :
  5. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন

শ্যামনগরে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

শ্যমনগর(সাতক্ষীরা)প্রতিনিধি
  • আপডেটের সময় বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
শ্যামনগরে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে। এ উপলক্ষে , জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ আলোচনা সভা ও পুরষ্কার বিতরণীসহ নানা কর্মসূচি পালন করা হয়।
বৃহস্পতিবার (৭ মার্চ) সকাল ১০ টায় শ্যামনগর উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলন শেষে উপজেলার মধ্যে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে উপজেলা প্রশাসন।
পরে একে একে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় শ্যামনগর উপজেলা আওয়ামীলীগ, শ্যামনগর থানা,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড,  নানা শ্রেণী পেশার মানুষ।পুষ্পস্তবক অর্পণ শেষে  উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আসাদুজ্জামানের সভাপতিত্বে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান সাইদুজ্জামান সাঈদ, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ , উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাগন, ইউপি চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ। সভা শেষে ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণসহ নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হয় ঐতিহাসিক ৭ ই মার্চ।
এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024 LatestNews
Developed by: JIT SOLUTION