1. admim@mystiqueapi.com : admim :
  2. protidinerkantho@gmail.com : দৈনিক গ্রামের কণ্ঠ : দৈনিক গ্রামের কণ্ঠ
  3. : wp_update-1716554041 :
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

বাঘারপাড়া ব্লাড ব্যাংকের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী

ইমাম হোসেন
  • আপডেটের সময় বুধবার, ৫ জুলাই, ২০২৩

বর্ণাঢ্য আয়োজনে ও উৎসব মূখর পরিবেশে দিনব্যাপি উদযাপিত হলো বাঘারপাড়া ব্লাড ব্যাংকের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী, অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন বাঘারপাড়া ব্লাড ব্যাংক এর ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম। সকাল ৯ টায় উৎসব আমেজ পুরো উপজেলা পরিষদ মিনায়তন প্রাঙ্গন জুড়ে। কারো কারো পরনে লাল, হলুদ রঙের বিশেষ ইউনিফর্ম। সকলের চোখে মুখেই আনন্দের ঝিলিক। বিভিন্ন বয়সের তরুণ-তরুণীর পদচারণায় সরব হয়ে উঠছে উপজেলা চত্বর প্রাঙ্গন। এদের সকলের পরিচয় ‘এরা রক্তের ফেরিওয়ালা’। বাঘারপাড়া ব্লাড ব্যাংকের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রক্তদাতা ও স্বেচ্ছাসেবী ২২টি সংগঠনের সদস্যদের মিলনমেলা বসে যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদ মিনায়তন প্রাঙ্গন জুড়ে। এ উপলক্ষে গতকাল অনুষ্ঠানের আয়োজন করে অনলাইনভিত্তিক অন্যতম সক্রিয় সেচ্ছাসেবী সংগঠন বাঘারপাড়া ব্লাড ব্যাংক, অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জনাব সৈয়দ জাকির হাসান, উপজেলা নির্বাহী অফিসার, বাঘারপাড়া, বিশেষ অতিথি ছিলেন, জনাব ডাঃ অরুপ জ্যোতি ঘোষ,উপজেলা সাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা,বাঘারপাড়া, জনাব এটিএম মাসুদ হোসেন, সমাজসেবা অফিসার ,বাঘারপাড়া, জনাব পলাশ বালা, মৎস্য কর্মকর্তা বাঘারপাড া।বাঘারপাড়া ব্লাড ব্যাংক-এই সংগঠনের উদ্যোক্তা ও কর্মীরা এখন মানবতার অনন্য দৃষ্টান্ত। তাদের দেওয়া রক্তে জীবন ফিরে পাচ্ছে অসংখ্য মুমূর্ষ রোগী।ভবিষ্যতে আমরা গর্ব করে বলতে পারব রক্তের অভাবে বাংলাদেশে আর কোন মানুষ মারা যাচ্ছে না।অনুষ্ঠানে বক্তারা বলেন, যুব সমাজকে নিয়ে যখন উদ্বেগ আর উৎকন্ঠা চারপাশে, এই সময়ে এক ঝাঁক তরুণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। মানুষের জীবন বাঁচাতে রক্তের যোগান দিয়ে চলেছে। আমরা আশাবাদী ভবিষ্যতে এই তরুণরাই এই সমাজকে এগিয়ে নিয়ে যাবে। আগামীর সুুন্দর পৃথিবী রচিত হবে তাদের হাত ধরেই।
প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ হাসিবুল ইসলামের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ আল- আমিন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রধান অতিথি,
বিশেষ অতিথি, ও আমন্ত্রিত অতিথিবৃন্দ ও বাঘারপাড়া ব্লাড ব্যাংক এর মানবিক যুদ্ধারা।অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দুদের ফুলের শুভেচ্ছা জানিয়ে আমন্ত্রিত করা হয়।অনুষ্ঠান উপলক্ষে ২২ টি সেচ্ছাসেবী সংগঠনের আমন্ত্রিত অতিথি, প্রধান অতিথি, বিশেষ অতিথি, ও সাংবাদিকদের সম্মাননা প্রদান করা হয়।পরিশেষে আঞ্চলিক গান ও গজল গেয়ে আনন্দ উচ্ছ্বাসে মেতে উঠে সেচ্ছাসেবীরা ও কেক কেটে আনন্দ করে বাঘারপাড়া ব্লাড ব্যাংক এর চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী সফল করে তারা।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024 LatestNews
Developed by: JIT SOLUTION