1. admim@mystiqueapi.com : admim :
  2. protidinerkantho@gmail.com : দৈনিক গ্রামের কণ্ঠ : দৈনিক গ্রামের কণ্ঠ
  3. : wp_update-1716554041 :
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

ঝিকরগাছায় ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতের অভিযান

ঝিকরগাছা প্রতিনিধি
  • আপডেটের সময় বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

যশোরের ঝিকরগাছায় স্বাস্থ্য বিভাগ কর্তৃক ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। ক্লিনিকগুলো হলো এস এস ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার, স্টার ডায়াগনস্টিক সেন্টার ও জননী ডায়াগনস্টিক সেন্টার। বৃহস্পতিবার দুপুরে ঝিকরগাছা উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রশিদুল আলম ও উপজেলা সহকারি কমিশনার ভূমি, কে এম মামুনুর রশিদ উক্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় এসএস ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের ওয়ার্ড, কেবিন ও অপারেশন থিয়েটার, প্যাথলজি বিভাগ,পরিদর্শন করেন। এছাড়া চিকিৎসক, ডিপ্লোমা নার্স, ল্যাব টেকনোলোজিস্টসহ সকল কর্মকর্তা-কর্মচারীর উপস্থিতি ও তাদের কাগজপত্র এবং প্রতিষ্ঠানের কাগজপত্র পর্যালোচনা করেন।

একই সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে স্টার ও জননী ডায়াগনস্টিক সেন্টারের কাগজপত্র পর্যালোচনা করেন। প্রতিষ্ঠান ৩টির কর্মকর্তা কর্মচারী কাগজপত্র বিষয় সঠিক থাকলেও পরিচ্ছন্নতার কিছু বিষয়ের দায়ে ৩প্রতিষ্ঠানের নিকট থেকে ৮হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ হাসান আরিফুর রহমান,ঝিকরগাছা থানার এসআই বখতিয়ার উদ্দীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক ফারুক হোসেন, এমটি ল্যাব কামরুজ্জামান ও জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ রশিদুল আলম বলেন, মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে ধারাবাহিক ভাবে উপজেলার সকল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার গুলোতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে।

এই বিভাগের আরো খবর
© All rights reserved © 2024 LatestNews
Developed by: JIT SOLUTION